200 টাকার নীচে BSNL-এর 4টি দুর্দান্ত প্ল্যান, রয়েছে একাধিক সুবিধা



Gamebazz ডেস্ক: গ্রাহকদের সুবিধার কথা মাথায় রেখে 200 টাকার নীচে 4টি রিচার্জ প্ল্যান বাজারে এনেছে BSNL। আনলিমিটেড কথা বলার সুবিধা যেমন রয়েছে তেমন বেশ কয়েকটি প্ল্যানে ডেটা ব্যবহারের সুবিধা পাবেন গ্রাহকরা। সংস্থার তরফে জানানো হয়েছে, যে সব গ্রাহকরা মূলত অল্প দিনের জন্য অথবা শর্ট টার্মের জন্য রিচার্জ করেন তাঁদের কথা মাথায় রেখেই এই প্ল্যানগুলি বাজারে ছাড়া হয়েছে। চারটির মধ্যে ২টি প্ল্যান 200 টাকার নীচে এবং বাকি দুটি 100টাকার নীচে। আপনি যদি BSNL ব্যবহারকারী হন এবং লো বাজেটের প্ল্যান ব্যবহার করেন তাহলে এই প্ল্যানগুলি আপনার জন্য উপযুক্ত।


কোন প্ল্যানে কী সুবিধা পাওয়া যাবে?


প্ল্যান 187

গ্রাহকরা আনলিমিডেট কল করার সুবিধা পাবেন। প্রতিদিন 2GB করে ডেটা ব্য়বহারের সুবিধা পাবেন। দৈনিক 100টি করে SMS পাবেন গ্রাহকরা।প্ল্যানের বৈধতা 28 দিন।


প্ল্যান 118

আনলিমিডেট কলের সুবিধা পাবেন গ্রাহকরা।প্রতিদিন .5 GB করে ডেটা ব্যবহারের সুবিধা।দৈনিক 100টি করে SMS পাবেন গ্রাহকরা। প্ল্যানের বৈধতা 26 দিন।


প্ল্যান 99

এই প্ল্যানে অবশ্য় ফ্রি ডেটা পাবেন না ব্যবহারকারীরা। শুধুমাত্র যে কোনও নেটওয়ার্কে আনলিমিটেড কল করার সুবিধা পাবেন। ফ্রি মেসেজও পাবেন না ব্যবহারকারীরা। এই প্ল্যানের বৈধতা 22 দিন।


প্ল্যান 97

যে সব গ্রাহক এই প্ল্যানে রিচার্জ করবেন তাঁরা প্রতিদিন 2GB করে ডেটা ব্যবহারের সুবিধা পাবেন। এছাড়াও যে কোনও নেটওয়ার্কে আনলিমিটেড কল করতে পারবেন গ্রাহকরা। প্ল্যানের বৈধতা 18 দিন।


মূলত যাঁরা BSNL ব্যবহার করেন কিন্তু লং টার্মের জন্য রিচার্জ করেন না। কিন্তু, শর্ট টার্ম রিচার্জে লংটার্মের মতো সুবিধা নিতে ইচ্ছুক তাঁদের জন্য এই প্ল্যানগুলি আদর্শ।


এর পাশাপাশি Airtel এবং Jio-র তরফে সমমূল্যের দুটি প্ল্যান লঞ্চ করা হয়েছে। আনলিমিটেড কল করার পাশাপাশি, ডেটা, ও প্রতিদিন ১০০টি করে মেসেজ করার সুবিধা পাবেন গ্রাহকরা। কিন্তু এই দুটি প্ল্যানের ক্ষেত্রেই বিশেষ কয়েকটি অ্যাপের পেইড ভার্সন বিনামূল্যে ব্যবহার করতে পারবেন। Airtel এর ক্ষেত্রে মেডিকেল বেনিফিট দেওয়া হবে। এই প্ল্যানগুলির সঙ্গে সামঞ্জস্য রেখে VI এর তরফে 301 টাকার একটি প্ল্যান বাজারে ছাড়া হয়েছে।