ভারতে লঞ্চ হল Honda-র Grazia 125 স্কুটারের নয়া ভ্যারিয়েন্ট! উজ্জ্বল রঙ, স্পোর্টি লুক নজর কেড়েছে সকলের



Gamebazz ডেস্ক: Honda ভারতে Grazia 125 স্কুটারের একটি নতুন ভ্যারিয়েন্ট লঞ্চ করেছে। স্কুটারটির নতুন ভ্যারিয়েন্টেরনাম Repsol Honda Team Edition। নতুন এডিশনে, সংস্থাটি কিছু পরিবর্তন করে নতুন রূপে হাজির করেছে।Grazia-এর বিশেষ এডিশনের দাম 87,138 টাকা (এক্স-শোরুম দিল্লি)। স্কুটারটির ইঞ্জিন এবং স্পেসিফিকেশনে কোনো পরিবর্তন করা হয়নি।


স্পোর্টি এডিশনের হোন্ডা Grazia 125 স্কুটারটির বডি পার্টসে বেশ কিছু কসমেটিক আপডেট করা হয়েছে। কমলা, লাল, সাদা এবং কালো রঙয়ের সমন্বয়ে ফুটিয়ে তোলা হয়েছে এটিকে। এর রেপসল ব্যাজিংটি সামনাসামনি ও পাশ থেকে দৃশ্যপট। হুইল রিমে কমলা রঙের ছোঁয়া স্কুটারটিকে আকর্ষণীয় লুক দিয়েছে।


ফিচারের মধ্যে এর দু’চাকাতেই রয়েছে টিউবলেস টায়ার। 106 কেজি কার্ব ওয়েটের স্কুটারটির গ্রাউন্ড ক্লিয়ারেন্স 171 এমএম। এর ফুয়েল ট্যাঙ্কটি 5.3 লিটারের। কেবল সামনের চাকায় 190 এমএম-এর ডিস্ক ও পেছনে ড্রাম ব্রেক রয়েছে। এছাড়াও সামনে টেলিস্কোপিক এবং পেছনে 3-স্টেপ অ্যাডজাস্টেবল সাসপেনশন দেওয়া হয়েছে।


এতে এলইডি ডিসি হেড ল্যাম্পের সাথে স্প্লিট এলইডি পজিশন ল্যাম্প পাওয়া যাবে। অন্যান্য ফিচারের মধ্যে আছে ইন্টিগ্রেটেড পাসিং সুইচ, সাইড স্ট্যান্ড ইন্ডিকেটর সাথে ইঞ্জিন কাট অফ, ইন্টেলিজেন্ট ইন্সট্রুমেন্ট ডিসপ্লে।


হোন্ডা গ্রাজিয়ার স্পেশাল এডিশনে ফ্যান কুল্ড 123.97 সিসি ফোর স্ট্রোক ইঞ্জিন উপস্থিত। যা থেকে সর্বোচ্চ 6,000 আরপিএম গতিতে 6.07 কিলোওয়াট বা 8.25 পিএস পাওয়ার এবং 5,000 আরপিএম গতিতে সর্বাধিক 10.3 নিউটন মিটার টর্ক উৎপন্ন হবে।