হেলমেট কিনলেই পাবেন ১ লক্ষ টাকার বীমা, ICICI-এর বিশেষ অফারে পাবেন একাধিক সুবিধা



Gamebazz ডেস্ক: দেশে প্রতিনিয়ত বাড়ছে সড়ক দুর্ঘটনা। এমন পরিস্থিতিতে একজন ব্যক্তির জন্য তার নিরাপত্তার যত্ন নেওয়া খুবই গুরুত্বপূর্ণ হয়ে উঠেছে। এখন একটি হেলমেট কিনলে, আপনি এটির সাথে একটি ব্যক্তিগত দুর্ঘটনা বীমা পলিসি পেতে পারেন। আসলে, আইসিআইসিআই লম্বার্ড জেনারেল ইন্স্যুরেন্স কোম্পানি ভেগা হেলমেটের সাথে চুক্তি করেছে, যার অধীনে গ্রাহক অনলাইনে হেলমেট কিনলে বীমা কোম্পানি ব্যক্তিগত দুর্ঘটনা বীমা পলিসির সুবিধা দেবে। 


1 লক্ষ টাকার বীমা পলিসি 


সংস্থাটি এক বিবৃতিতে বলেছে যে এই চুক্তির উদ্দেশ্য হল হেলমেট এবং ব্যক্তিগত দুর্ঘটনা বীমা কভারের মাধ্যমে গ্রাহককে দ্বিগুণ সুরক্ষা প্রদান করা। এই ব্যক্তিগত দুর্ঘটনা বীমাটি 1 লক্ষ টাকার সুবিধা দিয়ে থাকে। 


কোম্পানির মতে, ICICI Lombard-এর রাইড টু সেফটি ক্যাম্পেইন একটি দেশব্যাপী উদ্যোগ বিশেষ করে শিশু এবং অভিভাবকদের মধ্যে একটি সড়ক নিরাপত্তা সুনিশ্চিত করতে।2016 সাল থেকে, সারা দেশে মেট্রো এবং অন্যান্য বড় শহরগুলিতে 700 টিরও বেশি সড়ক নিরাপত্তা কর্মশালার আয়োজন করা হয়েছে, যা দুই লাখেরও বেশি শিশু এবং তাদের অভিভাবকদের মধ্যে সচেতনতা তৈরি করেছে।এছাড়াও, অনুশীলনের অংশ হিসাবে 130,000 এরও বেশি শিশু এবং তাদের বাবা-মা হেলমেট পেয়েছে, সংস্থাটি বলেছে।


ICICI Lombard-এর কার্য নির্বাহী পরিচালক সঞ্জীব মন্ত্রী বলেন যে আজকের এই অনিশ্চয়তার বিশ্বে বীমা কভার আগের চেয়ে অনেক বেশি গুরুত্বপূর্ণ হয়ে উঠেছে। তিনি আরও যোগ করেছেন যে একটি ব্যক্তিগত দুর্ঘটনা বীমা এই চেতনাকে মূর্ত করে যে একটি খারাপ ঘটনা ঘটলে বীমাকৃত এবং তাদের প্রিয়জনদের আর্থিক সুরক্ষা প্রদান করে। ICICI Lombard সর্বদাই রাস্তার নিরাপত্তার বিষয়টিকে সমর্থন করে এবং তাদের 'রাইড টু সেফটি' উদ্যোগের অধীনে বেশ কিছু কার্যক্রম হাতে নিয়েছে, যার লক্ষ্য নিরাপত্তার নিয়ম সম্পর্কে সচেতনতা তৈরি করা।