ভারতে শীঘ্র শুরু হবে JioPhone Next বিক্রি, তবে প্রয়োজন আগাম রেজিস্ট্রেশন



Gamebazz ডেস্ক: ভারতে JioPhone Next-এর বিক্রি শুরু হতে চলেছে। গুগল এবং রিলায়েন্স জিওর তৈরি করা এই স্মার্টফোন, ইতিমধ্যেই দেশের বিভিন্ন রিটেল স্টোরে এসে গিয়েছে। তবে এই ফোন কিনতে গেলে ইউজারদের কয়েকটি শর্ত মেনে চলতে হবে। রিলায়েন্স জিও কর্তৃপক্ষ জানিয়েছেন, JioPhone Next কেনার জন্য আগ্রহী ক্রেতাদের প্রথমে রেজিস্টার করতে হবে। হোয়াটসঅ্যাপ অথবা জিওর ওয়েবসাইটে গিয়ে এই জিওফোন নেক্সট কেনার জন্য রেজিস্টার করতে পারবেন গ্রাহকরা। দোকানে ফোন কিনতে যাওয়ার আগে এই রেজিস্ট্রেশন করে নেওয়া প্রয়োজন।


মুম্বইয়ের রিলায়েন্স ডিজিটাল স্টোরের এক প্রতিনিধি নিশ্চিতভাবে জানিয়েছেন যে, জিওফোন নেক্সটের স্টক বিক্রির জন্য তৈরি রয়েছে। কিন্তু আগাম রেজিস্ট্রেশন না থাকলে এই ফোন কেনা যাবে না। ইএমআই দিয়েও জিওফোন নেক্সট কেনা যাবে। সেক্ষেত্রে প্রাথমিক ভাবে ১৯৯৯ টাকা দিতে হবে ক্রেতাদের, অন্যদিকে, ইএমআই ছাড়া জিওফোন নেক্সটের দাম ৬৪৯৯ টাকা।


নিয়মিত ইএমআই অপশনের পাশাপাশি Jio তার ডেডিকেটেড প্রিপেইড প্ল্যানগুলির সঙ্গে JioPhone Next-এর জন্য কিস্তিগুলিকে একত্রিত করেছে। এই প্ল্যানগুলির জন্য খরচ শুরু হচ্ছে 300 টাকা থেকে, যা 24 মাসের জন্য এবং18 মাসের জন্য প্রতি মাসে খরচ 600 টাকা। প্রতিটি প্ল্যানে JioPhone Next-এর EMI অপশনের পাশাপাশি ডেটা এবং ভয়েস কলেরও সুবিধা রয়েছে।


আগামী দু’-তিন দিনের মধ্যেই ভারতে আনুষ্ঠানিক ভাবে লঞ্চ হবে জিওফোন নেক্সট। তারপর থেকেই কেনা যাবে এই ফোন। খালি আগামে রেজিস্ট্রেশন থাকা প্রয়োজন। ভারতজুড়ে ৩০ হাজারেরও বেশি রিটেল আউটলেটের সঙ্গে যুক্ত হয়েছে রিলায়েন্স জিও সংস্থা। এইসব সমস্ত দোকানেই পাওয়া যাবে জিওফোন নেক্সট।