১ টাকা দিয়ে কোটিপতি? জেনে নিন দ্রুত অর্থ উপার্জনের কৌশল



Gamebazz ডেস্ক: আপনিও যদি পুরানো কয়েন বা নোট সংগ্রহের শৌখিন হন বা আপনি যদি উত্তরাধিকারসূত্রে বাড়ির বয়স্কদের কাছ থেকে কয়েন পেয়ে থাকেন, তাহলে এখন আপনাকে কোটিপতি হওয়া থেকে কেউ আটকাতে পারবে না। অনেকেই আছেন খুব যত্নে পুরানো কয়েন রাখেন এবং সেই ধৈর্যের ফল হিসাবে এখন মোটা অঙ্কের টাকা পেতে পারেন। সেই সংখ্যাটি এত বড় যে আপনি কল্পনাও করতে পারবেন না।


এখন এসব পুরানো মুদ্রার মূল্য অনেক বেড়ে গিয়েছে। এর জন্য আপনি শুধু লাখ নয় কোটি টাকাও পেতে পারেন। আজ আমরা আপনাদের এমন এক কয়েনের কথা বলছি, যা আপনাকে করে তুলতে পারে কোটিপতি।


সম্প্রতি নিলামে 1 টাকার একটি কয়েন 10 কোটি টাকায় বিক্রি হয়েছে। এই কয়েনটি কোনো সাধারণ মুদ্রা নয়। এই মুদ্রার কিছু বিশেষত্ব রয়েছে। আপনার কাছে যদি এই মুদ্রা থাকে আপনিও খুব সহজে কোটিপতি হতে পারবেন। কয়েনটি ব্রিটিশ আমলের হতে হবে। ১৮৮৫ সালে মুদ্রিত হতে হবে। 


অনলাইন নিলামে এই কয়েনটি বিক্রি করে আপনি 9 কোটি 99 লাখ টাকা পর্যন্ত জিতে নিতে পারেন। এখন আপনিও নিশ্চয়ই ভাবছেন যে এই একটি মুদ্রার জন্য এত টাকা দেওয়ার লোক কোথায় পাওয়া যাবে? আসুন জেনে নিই কোথায় কীভাবে নিলাম করতে হবে, কীভাবে বেশি লাভ পাবেন। জেনে নিন নিলামের পুরো প্রক্রিয়াটি-


*পুরানো কয়েন নিলাম করতে আপনি OLX এ যান

*আপনি একটি লগইন আইডি তৈরি করলেই নিলাম করতে পারবেন

*indiamart.com-এ আপনি আপনার আইডি তৈরি করে কয়েন নিলাম করতে পারেন।

*প্রথমে নিজেকে বিক্রেতা হিসেবে রেজিস্টার্ড করুন

*ওয়েবসাইটে আপনার পুরানো মুদ্রার ছবি আপলোড করুন

*যারা পুরানো জিনিসপত্র কেনেন তারা এই মুদ্রার জন্য আপনার সঙ্গে যোগাযোগ করবেন

*এখানে গ্রাহকদের সাথে দর কষাকষি করে, আপনি আপনার কয়েন বিক্রি করে বাম্পার উপার্জন করতে সক্ষম হবেন।