পাবজি মোবাইল গেমে আসতে চলেছে Crossover Event, প্রকাশিত হয়েছে টিজার



Gamebazz ডেস্ক: পাবজি মোবাইল গেমে নতুন ক্রসওভার ইভেন্ট চালু হতে চলেছে। ইতিমধ্যেই তার টিজার প্রকাশিত হয়েছে। নেটফ্লিক্সের সিরিজ Arcane- এর উপর ভিত্তি করে তৈরি হয়েছে এই ক্রসওভার ইভেন্ট, যাকে বলা হচ্ছে নিউ লিগ অফ লেজেন্ডস। টিজার পোস্টারে অবশ্য বেশি কিছু তথ্য দেওয়া হয়নি। তবে লেখা হয়েছে PUBG Mobile x? আর এর থেকেই অনুমান করা হয়েছে যে একটি ক্রসওভার ইভেন্ট আয়োজিত হতে চলেছে পাবজি মোবাইল গেমে।


আগামী দিনে এই নতুন ক্রসওভার ইভেন্টের মাধ্যমে পাবজি মোবাইল গেমে যুক্ত হবে চারটি নতুন চরিত্র। প্রকাশ্যে আসা টিজার পোস্টার থেকে এই ভিডিয়ো গেমের ফ্যানরা বলছেন, সম্ভবত খুব তাড়াতাড়ি চালু হবে PUBG Mobile x League of Legends ক্রসওভার ইভেন্ট। তবে কবে থেকে এই ইভেন্ট চালু বা এই ইভেন্ট সংক্রান্ত অন্যান্য তথ্য এখনও প্রকাশ্যে আসেনি। পাবজি মোবাইলের অফিশিয়াল টুইটার হ্যান্ডেল থেকে অবশ্য এই ক্রসওভার ইভেন্ট যে আসছে সেকথা ঘোষণা করা হয়েছে। টিজার পোস্টার থেকে অনুমান করা হচ্ছে এই ক্রসওভার ইভেন্ট PUBG Mobile x League of Legends মিলিত ভাবেই আয়োজিত হবে।


অন্যদিকে আবার আগামী ১১ নভেম্বর রিলিজ হতে চলেছে পাবজি নিউ স্টেট। এই ব্যাটেল রয়্যাল ভিডিয়ো গেম ভারত- সহ ২০০টিরও বেশি দেশে অ্যানড্রয়েড এবং আইওএস ভার্সানে রিলিজ হবে। চলতি বছর ফেব্রুয়ারি মাসে এই গেমের কথা ঘোষণা করা হয়েছিল। অ্যানড্রয়েড এবং আইওএস ভার্সান মিলিয়ে ইতিমধ্যেই ৫০ মিলিয়নের বেশি প্রি-রেজিস্ট্রেশন হয়েছে এই গেমের।