এই কয়েন থাকলেই হয়ে যাবেন লাখপতি! কিন্তু মানতে হবে বিশেষ শর্ত



Gamebazz ডেস্ক: আপনার যদি পুরানো কয়েন সংগ্রহের নেশা থাকে, তাহলে মাত্র এক ক্লিকেই আপনি হয়ে যেতে পারেন কোটিপতি। অনেকে পুরানো কয়েন খুব সাবধানে রাখেন। এখন বাজারে এসব কয়েনের দাম অনেক বেড়ে গেছে। এর জন্য আপনি লাখ লাখ টাকা পেতে পারেন। আপনারও যদি এই ধরনের কয়েন থেকে থাকে, তাহলে জেনে নিন কিভাবে এই কয়েনগুলো থেকে আয় করবেন।


আপনার কাছেও যদি এই বিশেষ 25 পয়সার রূপালী রঙের কয়েন থাকে, তাহলে আপনি এটি অনলাইনে বিক্রি করে 1.50 লাখ টাকা পর্যন্ত উপার্জন করতে পারেন। এই দুর্লভ কয়েনের দাম Quikr ওয়েবসাইটে লক্ষাধিক রাখা হয়েছে।


আপনার যদি এই ধরনের কয়েন থাকে এবং আপনি সেগুলি বিক্রি করতে চান, তাহলে প্রথমে আপনি Quikr ওয়েবসাইটে গিয়ে রেজিস্ট্রেশন করুন। সেখান থেকে আপনি পেমেন্ট এবং ডেলিভারির শর্ত অনুযায়ী আপনার কয়েন বিক্রি করতে পারবেন। এছাড়াও আপনি এখানে দর কষাকষি করতে পারেন. পুরানো কয়েন এবং নোটের indiamart.com এও বিড করা হয়। আপনি যদি পুরানো কয়েন সংগ্রহ করতে আগ্রহী হন, তাহলে আপনি এখানে আপনার কয়েনও বিক্রি করতে পারেন। আপনি এটি OLX-এও বিক্রি করতে পারেন।


কয়েন বিক্রি করতে হলে প্রথমে নিজেকে ওএলএক্স-এ বিক্রেতা হিসেবে রেজিস্ট্রেশন করুন।এর পরে, মুদ্রার উভয় পাশের ফটো ক্লিক করে আপলোড করুন।এরপর আপনার মোবাইল নম্বর এবং ই-মেইল আইডি দিন।ওয়েবসাইটে আপনার দেওয়া তথ্য যাচাই করুন।যারা কিনতে চান আপনার সাথে যোগাযোগ করবেন।


আপনার যদি 5 পয়সা এবং 10 পয়সার কয়েন থাকে তবে আপনি সেগুলি বিক্রি করেও অর্থ উপার্জন করতে পারেন। তবে শর্ত হল,এগুলিতে মা বৈষ্ণো দেবীর ছবি থাকতে হবে। আপনি এই ধরনের কয়েন বিক্রি করে ভাল অর্থ উপার্জন করতে পারেন।