সুখবর : ৭০,০০০ সরকারি চাকরি ! কিভাবে আবেদন করবেন ?



Gamebazz ডেস্ক: যে প্রার্থীরা কেন্দ্রীয় সরকারে চাকরি পেতে চান তাদের জন্য সুখবর রয়েছে। দ্রুত ৭০ হাজারের বেশি পদে যোগ্য প্রার্থী নিয়োগের প্রক্রিয়া শুরু হতে যাচ্ছে। স্টাফ সিলেকশন কমিশন (এসএসসি) অফিসিয়াল ওয়েবসাইট ssc.nic.in-এ একটি বিজ্ঞপ্তি জারি করে এই তথ্য দিয়েছে।  জারি করা বিজ্ঞপ্তিতে বলা হয়েছে, বিভিন্ন বিভাগের ৭০ হাজারের বেশি শূন্য পদে শিগগিরই নিয়োগ শুরু হবে। দ্রুত এ বিষয়ে বিস্তারিত বিজ্ঞপ্তি জারি করা হবে। 


সরকারী বিজ্ঞপ্তি অনুসারে, "নিয়োগ প্রক্রিয়া চালিয়ে যাওয়ার প্রচেষ্টার অংশ হিসাবে, স্টাফ সিলেকশন কমিশন ৭০ হাজার অতিরিক্ত শূন্যপদ পূরণের প্রক্রিয়া শুরু করতে চলেছে। নির্দিষ্ট পরীক্ষার জন্য বিজ্ঞপ্তি শীঘ্রই ওয়েবসাইটে প্রকাশ করা হবে। প্রার্থীদের কমিশনের ওয়েবসাইট দেখার পরামর্শ দেওয়া হয়েছে। 


কোন কোন পদে এই শূন্যপদ রয়েছে তা বিজ্ঞপ্তিতে দেওয়া হয়নি। এটি প্রতি বছর এসএসসি দ্বারা অনুষ্ঠিত সিজিএল বা সিএইচএসএল নিয়োগের জন্য নাকি তাদের জন্য আলাদা পরীক্ষা নেওয়া হবে, তা দেওয়া হয়নি। নিয়োগের স্তর কী হবে, আবেদনের নির্ধারিত যোগ্যতা কী হবে এবং কীভাবে প্রার্থী বাছাই করা হবে, তা বিজ্ঞপ্তি প্রকাশের পরই জানা যাবে। প্রার্থীদের SSC-এর অফিসিয়াল ওয়েবসাইট, ssc.nic.in-এ নজর রাখতে হবে।