150 GB অতিরিক্ত ডেটা, সঙ্গে OTT সাবস্ক্রিপশন সম্পূর্ণ ফ্রি ! দুর্দান্ত অফার ভোডাফোনে



Gamebazz ডেস্ক: ভারতের তৃতীয় বৃহত্তম টেলিকম অপারেটর Vodafone Idea সম্প্রতি পোস্টপেড প্ল্যানের সঙ্গে আকর্ষণীয় অফার নিয়ে এসেছে। 399 টাকা প্ল্যানের সঙ্গে গ্রাহকদের অতিরিক্ত 150 GB ডেটা বিনামূল্যে দিচ্ছে বেসরকারি টেলিকম সংস্থাটি। নতুন সিম কিনে এই এন্ট্রি লেভেল প্ল্যান বেছে নিয়ে অতিরিক্ত ডেটা ব্যবহারের সুবিধা পাবেন। Vi পোস্টপেড গ্রাহকরা 399 টাকা প্ল্যানের সঙ্গে আর কী কী সুবিধা পাচ্ছেন? দেখে নিন-


এটা Vi-এর সবথেকে সস্তা পোস্টপেড প্ল্যানগুলির অন্যতম। 399 টাকা প্ল্যানের গ্রাহকরা 40 GB ডেটা ব্যবহার করতে পারবেন। যদিও এই অফারে 150 GB অতিরিক্ত ডেটা বিনামূল্যে পাওয়া যাবে। অনলাইনে কেনাকাটা করলেই এই অফারের সুবিধা পাওয়া যাবে। অর্থাৎ 399 টাকা প্ল্যানে মোট 190 GB ডেটা ব্যবহারের সুযোগ পাওয়া যাবে। একই সঙ্গে 200 GB ডেটা রোল ওভারের সুবিধা পাবেন গ্রাহকরা। অন্যান্য প্ল্যানের মতোই 399 টাকা পোস্টপেড প্ল্যানের সঙ্গেও পাওয়া যাবে আনলিমিটেড ভয়েস কলের সুবিধা। সঙ্গে প্রতিদিন 100 SMS সম্পূর্ণ বিনামূল্যে ব্যবহার করতে পারবেন।


যদিও এই প্ল্যানের সঙ্গে আরও সুবিধা দিচ্ছে Vi। 399 টাকা পোস্টপেড প্ল্যানের সঙ্গে Vi Movies & TV অ্যাপ VIP সাবস্ক্রিপশন বিনামূল্যে ব্যবহারের সুযোগ মিলবে। এছাড়াও Vi অ্যাপের মধ্যে 6 মাস বিজ্ঞাপন ছাড়া Hungama Music শোনার সুযোগ মিলবে। OTT কনটেন্ট পছন্দ করলেও আপনার জন্য রয়েছে সুখবর। এই প্ল্যানের সঙ্গে ZEE5 সাবস্ক্রিপশন বিনামূল্যে পাওয়া যাবে। এই প্ল্যানের দাম 399 টাকা হলেও সঙ্গে কর যুক্ত হলে খরচ বাড়বে।


কোম্পানির ওয়েবসাইটে Vi জানিয়েছেন 93 শতাংশ গ্রাহক এই প্ল্যান পছন্দ করেন। যদিও Vodafone Idea-র ঝুলিতে রয়েছে এমন অনেক প্ল্যানে যেখানে আনলিমিটেড ডেটা ব্যবহারের সুযোগ পাওয়া যাবে। সেই ক্ষেত্রে কোম্পানির REDX প্ল্যান সাবস্ক্রাইব করতে হবে। এছাড়াও পোস্টপেড গ্রাহকদের জন্য রয়েছে কোম্পানির ফ্যামিলি প্ল্যান।