গভীর নিম্নচাপ! বইবে ঝোড়ো হাওয়া, দিনভর হালকা থেকে মাঝারি বৃষ্টির পূর্বাভাস



Gamebazz ডেস্ক: আগামী কয়েকদিন দক্ষিণবঙ্গে বিক্ষিপ্ত বৃষ্টিপাত চলবে বলে জানিয়েছে হাওয়া অফিস। ভারী বৃষ্টিপাতের নতুন করে কোনও পূর্বাভাস নেই। বঙ্গোপসাগরের উপর একটি ঘূর্ণাবর্ত তৈরি হয়েছে। তবে এর প্রভাব দক্ষিণবঙ্গে খুব একটা পড়বে না।উপকূলবর্তী জেলাগুলিতে মাঝারি বৃষ্টিপাত হতে পারে। বৃষ্টির সঙ্গে বইবে ৪৫ কিমি বেগে ঝোড়ো হাওয়া।বাকি জেলাগুলিতে চলতে পারে বিক্ষিপ্ত বৃষ্টিপাত। 


আগামী দুই থেকে তিন দিন দক্ষিণবঙ্গে হালকা থেকে মাঝারি বৃষ্টির সম্ভাবনা। এদিন শুধুমাত্র দুই মেদিনীপুর, ঝাড়গ্রাম ও দক্ষিণ চব্বিশ পরগনায় বিক্ষিপ্ত ভারী বৃষ্টি হওয়ার সম্ভাবনা রয়েছে।বৃষ্টির পরিমাণ বাড়বে পুরুলিয়া, বাঁকুড়া, পশ্চিম বর্ধমান ও বীরভূমে জেলাতেও । দুই উপকূলবর্তী এলাকায় ঘণ্টায় ৪৫ কিমি বেগে হাওয়া বইতে পারে।


উত্তরবঙ্গে আবহাওয়া তেমন কোনও পরিবর্তন নেই। বৃহস্পতিবারের পর বৃষ্টি বাড়তে পারে উত্তরবঙ্গের জেলাগুলিতে। দার্জিলিং,কালিম্পং, আলিপুরদুয়ার, কোচবিহার, জলপাইগুড়ি। এই পাঁচ জেলায় বৃষ্টির সম্ভাবনা তুলনামূলকভাবে বেশি।


ভোরের দিকে আকাশ মেঘলা থাকছে। বেলা বাড়তেই আবার বৃদ্ধি পাচ্ছে রোদের দাপট। আপাতত বেশ কয়েকদিন আবহাওয়া এমনটাই থাকবে।শহরের সর্বোচ্চ তাপমাত্রা ২৯ ডিগ্রি সেলসিয়াসের আশেপাশে এবং সর্বনিম্ন তাপমাত্রা এখন ২৬ ডিগ্রি সেলসিয়াসের কাছাকাছি।