YouTube - এ অ্যাড দেখে অতিষ্ঠ? এবার মাত্র 10 টাকায় প্রিমিয়াম সাবস্ক্রিপশন রিচার্জের সুযোগ



Gamebazz ডেস্ক: বিশ্বের জনপ্রিয়তম ভিডিয়ো স্ট্রিমিং প্ল্যাটফর্ম YouTube। ভারতেও বিপুল সংখ্যক মানুষ এই অ্যাপ নিয়মিত ব্যবহার করেন। YouTube - এ ভিডিয়ো চালালে নিয়মিত বিজ্ঞাপন দেখানো হয়। দিন দিন এই প্ল্যাটফর্মে বিজ্ঞাপনের সংখ্যা বেড়েই চলেছে। যদিও প্রিমিয়াম সাবস্ক্রিপশনের মাধ্যমে YouTube - এ ভিডিয়ো দেখার সময় বিজ্ঞাপন থেকে মুক্তি মিলতে পারে। সঙ্গে মিলবে YouTube Music বিনামূল্যে ব্যবহারের সুযোগ। এতদিন ভারতে YouTube Premium সাবস্ক্রিপশনে প্রতি মাসে 129 টাকা খরচ করতে হত। যদিও বিশেষ অফারে জলের দরে গ্রাহকদের এই সুবিধা ব্যবহারের সুযোগ দিচ্ছে মার্কিন সংস্থাটি।


মাত্র 10 টাকা খরচ করে গ্রাহকদের 3 মাস YouTube Premium ব্যবহারের সুযোগ দিচ্ছে এই জনপ্রিয় মেসেজিং অ্যাপ। এই সুবিধা শেষ হলে প্রতি মাসে 129 টাকা খরচ করেই প্রিমিয়াম সাবস্ক্রিপশন কিনতে হবে গ্রাহকদের। যদিও সীমিত সময়ের জন্য এই অফার নিয়ে এসেছে Google - এর ভিডিয়ো স্ট্রিমিং প্ল্যাটফর্ম।


YouTube Premium জনপ্রিয় ভিডিয়ো স্ট্রিমিং প্ল্যাটফর্মের একটি প্রিমিয়াম সাবস্ক্রপিশন প্ল্যান। প্রিমিয়াম গ্রাহকরা একাধিক অতিরিক্ত সুবিধা পান। এই প্ল্যান অ্যাকটিভেট থাকলে ভিডিয়ো স্ট্রিমিংয়ের সময় কোন বিজ্ঞাপন দেখানো হবে না। এছাড়াও ভালো কোয়ালিটিতে ভিডিয়ো ডাউনলোড ও অফলাইন ভিডিয়ো চালানোর অভিজ্ঞতা ভালো হবে। চাইলে ব্যাকগ্রাউন্ডে চালানো যাবে YouTube ভিডিয়ো। এছাড়াও YouTube Music - এর সাবস্ক্রিপশন মিলবে সম্পূর্ণ বিনামূল্যে। এছাড়াও বিজ্ঞাপন ছাড়াই YouTube Kids দেখা যাবে।