5G ফোন কেনার প্ল্যান? বিপুল ছাড়ে স্মার্টফোন মিলছে Amazon-এ



Gamebazz ডেস্ক: অ্যামাজনে একটি নতুন সেল চলছে। এই সেলের নাম দেওয়া হয়েছে Amazon Smartphone Upgrade Days। সম্প্রতি, অ্যামাজনের গ্রেট ইন্ডিয়ান ফেস্টিভ্যাল সেল শেষ হয়েছে। আমাজনের স্মার্টফোন আপগ্রেড ডেস সেল বর্তমানে চলছে এবং ২৮ অক্টোবর শেষ হবে। এই সেলে কোম্পানি স্মার্টফোনে বাম্পার ডিসকাউন্ট দিচ্ছে। আপফ্রন্ট ডিসকাউন্ট ছাড়াও, ব্যাঙ্ক ডিসকাউন্ট এবং অন্যান্য অফারও দেওয়া হচ্ছে। OnePlus, Xiaomi, Samsung এবং iQOO-এর ফোনগুলি ব্যাঙ্ক অফার সহ খুব সস্তায় কেনা যাবে৷ 


স্মার্টফোনে বিশাল ছাড়


এই Amazon সেল চলাকালীন আপনি ২৫,৯৯৯ টাকার ডিসকাউন্ট সহ iQOO Neo 6 5G কিনতে পারবেন। iQOO Z6 5G ১৪,৯৯৯ টাকায় কেনা যাবে এবং iQOO Z6 Lite 5G ১৩,২৪৯ টাকায় কেনা যাবে। এর মধ্যে ব্যাঙ্কের অফারও রয়েছে। যদি আপনার বাজেট ৩০ হাজার টাকা হয়, তবে আপনি OnePlus Nord CE 2 বা OnePlus 10R কিনতে পারেন। OnePlus 10R বিক্রি হচ্ছে ২৯,৪৯৯ টাকায়। OnePlus Nord CE 2 ব্যাঙ্ক অফার সহ ২৩,৪৯৯ টাকায় কেনা যাবে। সেল চলাকালীন রেডমি ফোনেও ছাড় দেওয়া হচ্ছে। এই Amazon সেলে Redmi Note 11T 5G ১৪,৯৯৯ টাকায় কেনা যাবে।Redmi 10A এর জন্য আপনাকে ৬,৯৯৬ টাকা খরচ করতে হবে। Redmi Note 11 Pro + 5G সেল চলাকালীন ১৮,৪৯৯ টাকায় কেনা যাবে। 


ফটোগ্রাফি এবং গেমিংয়ের জন্য আপনি সেল চলাকালীন ২৪,৯৯৯ টাকায় Redmi K50i কিনতে পারেন। আপনি যদি একটি বাজেট 5G স্মার্টফোন নিতে চান, তবে Samsung M13 5G কিনতে পারেন। অ্যামাজনের এই সেলে ১২,৯৯৯ টাকায়ব্যাঙ্ক ডিসকাউন্টের সঙ্গে কেনা যাবে।