ফ্রি-তে অতিরিক্ত 75 GB ডেটা! সঙ্গে আনলিমিটেড কলিং দিচ্ছে Vi, কী ভাবে পাবেন?



Gamebazz ডেস্ক: Diwali Offer ঘোষণা করল Vodafone Idea। 18 অক্টোবর থেকে এই অফার প্রযোজ্য হবে। 31 অক্টোবর পর্যন্ত চলবে এই অফার। উৎসবের মরশুমের অফারে নির্বাচিত প্রিপেড রিচার্জের সঙ্গে অতিরিক্ত ডেটা দিচ্ছে Vi। যদিও কোন নতুন প্ল্যান লঞ্চ করেনি সংস্থাটি। পুরনো প্ল্যানের সঙ্গেই দীপবলি উপলক্ষে অতিরিক্ত ডেটা দেওয়ার ঘোষণা করেছে ভোডাফোন আইডিয়া। এই সব প্ল্যানের সঙ্গে অতিরিক্ত ডেটা ছাড়াও Vi Hero Unlimited -এর সুযোগ পাবেন গ্রাহকরা। কোন কোন রিচার্জে এই সুবিধা মিলবে? দেখে নিন:


1,449 টাকা প্রিপেড প্ল্যান


Vodafone Idea -র অফিশিয়াল ওয়েবসাইটে জানানো হয়েছে ফদীপাবলির অফারে 1,449 টাকা রিচার্জে অতিরিক্ত ডেটা পাবেন উপভোক্তারা। এই প্ল্যানের সঙ্গে প্রতিদিন 1.5 GB ডেটা মিলবে। সঙ্গে পাবেন প্রতিদিন 100 SMS। 180 দিন ভ্যালিডিটির এই প্ল্যানের সঙ্গে পাবেন আনলিমিটেড ভয়েস কলিং ফিচার। এই প্ল্যানের সঙ্গে Vi Hero Unlimited -এর সুবিধা পাওয়া যাবে। 31 অক্টোবরের আগে এই প্ল্যান রিচার্জ করলে 50 GB অতিরিক্ত ডেটা পাওয়া যাবে।


2,899 টাকা প্রিপেড প্ল্যান


2,899 টাকা প্রিপেড প্ল্যানেও আনলিমিটেড ভয়েস কল করতে পারবেন Vi গ্রাহকরা। এই প্ল্যানের সঙ্গে পাবেন প্রতিদিন 1.5 GB ডেটা ও 100 SMS। তবে 2,899 টাকা প্ল্যান রিচার্জে Vi গ্রাহকরা 365 দিন ভ্যালিডিটি পাবেন। সঙ্গে থাকছে Vi Hero Unlimited -এর সুবিধা, যা ব্যবহার করে Vi Movies and TV VIP অ্যাকসেস পাওয়া যাবে। এই প্ল্যানের গ্রাহকদের 75 GB অতিরিক্ত ডেতা দেবে Vodafone Idea।


3,099 টাকা প্রিপেড প্ল্যান


3,099 টাকা প্ল্যানেও 365 দিন ভ্যালিডিটি দিচ্ছে Vodafone Idea। যদিও এই প্ল্যান রিচার্জ করলে প্রতিদিন 2 GB ডেটা ব্যবহার করতে পারবেন। সঙ্গে ফ্রি-তে পাবেন প্রতিদিন 100 SMS ও আনলিমিটেড লোকাল ও ন্যাশনাল ভয়েস কল। Vi Movies and TV VIP অ্যাকসেস ছাড়াও এই প্ল্যানের সঙ্গে বিনামূল্যে পাবেন Disney+ Hotstar Mobile সাবস্ক্রিপশন। এই প্ল্যানের সঙ্গেও 75 GB বোনাস ডেটা ফ্রি-তে দিচ্ছে Vodafone Idea।