TET-র দিন বাতিল একাধিক লোকাল ট্রেন, টাইমটেবিল না জানলে বাড়বে বিপদ



Gamebazz ডেস্ক: আগামী রবিবার (১১ ডিসেম্বর) প্রাথমিক টেট পরীক্ষা আছে। সেদিনই কাজের জন্য একাধিক লোকাল ট্রেন বাতিল করল পূর্ব রেল। বারুইপাড়া এবং চন্দনপুরের মধ্যে চতুর্থ লাইন নির্মাণ সংক্রান্ত কাজ চলবে। আগামী শনিবার (১০ ডিসেম্বর) রাত ১১ টা ৩০ মিনিট থেকে রবিবার (১১ অক্টোবর) ভোর ৫ টা ৩০ মিনিট পর্যন্ত চন্দনপুর স্টেশনে ট্র্যাফিক ও পাওয়ার ব্লক থাকবে। সেজন্য পূর্ব রেলের তরফে কয়েকটি লোকাল ট্রেন বাতিল করা হয়েছে। কয়েকটি দূরপাল্লার ট্রেনে ঘুরিয়ে দিয়েছে রেল।


বাতিল লোকাল ট্রেনের তালিকা


হাওড়া থেকে বাতিল: ৩৬৮৫৫ (শনিবার বা ১০ ডিসেম্বর বাতিল থাকবে)।

হাওড়া থেকে বাতিল: রবিবার (১১ ডিসেম্বর) ৩৬৮১১, ৩৬৮১৩ এবং ৩৬৮১৫ লোকাল ট্রেন বাতিল থাকবে।

বর্ধমান থেকে বাতিল: রবিবার বাতিল থাকবে ৩৬৮১২, ৩৬৮১৪, ৩৬৮১৬, এবং ৩৬৮৫৬ লোকাল ট্রেন।


উল্লেখ্য, রবিবার (১১ ডিসেম্বর) পশ্চিমবঙ্গের প্রাথমিক টেট পরীক্ষা আছে। বেলা ১২ টা থেকে পরীক্ষা শুরু হবে। চলবে দুপুর ২ টো ৩০ মিনিট পর্যন্ত। পরীক্ষার্থীদের দু'ঘণ্টা আগে ‘রিপোর্ট’ করতে বলা হয়েছে। 


কোন কোন মেল/এক্সপ্রেস ট্রেন ঘুরিয়ে দেওয়া হয়েছে?


১২৩০৭ আপ হাওড়া-যোধপুর এক্সপ্রেস: যে ট্রেন শনিবার যাত্রা শুরু করবে, সেই ট্রেনের যাত্রাপথ ব্যান্ডেল-খানা দিয়ে ঘুরিয়ে দেওয়া হয়েছে।

১২৩২১ আপ হাওড়া-মুম্বই ছত্রপতি শিবাজি মহারাজা টার্মিনাস মেল: ব্যান্ডেল-খানা দিয়ে যাবে ট্রেন। যে ট্রেন শনিবার হাওড়া থেকে ছাড়বে।

১২৩৩১ আপ হাওড়া-জম্মু তাওয়াই হিমগিরি এক্সপ্রেস: যে ট্রেন শনিবার হাওড়া থেকে ছাড়বে, তা ব্যান্ডেল-খানা দিয়ে যাবে।

১৩১৬৫ আপ কলকাতা-সীতামাঢ়ি এক্সপ্রেস: যে ট্রেন শনিবার যাত্রা শুরু করবে, সেই ট্রেনের যাত্রাপথ ব্যান্ডেল-খানা দিয়ে ঘুরিয়ে দেওয়া হয়েছে।

১২৯৮৭ আপ শিয়ালদা-আজমেঢ় এক্সপ্রেস: যে ট্রেন শনিবার ছাড়বে, তা ব্যান্ডেল-খানা দিয়ে যাবে।

১২৩৭৭ আপ শিয়ালদা-নিউ আলিপুরদুয়ার পদাতিক এক্সপ্রেস: ব্যান্ডেল-খানা দিয়ে যাবে ট্রেন। যে ট্রেন শনিবার হাওড়া থেকে ছাড়বে।

২২৫০২ ডাউন নিউ তিনসুকিয়া-বেঙ্গালুরু এক্সপ্রেস: শুক্রবার (৯ ডিসেম্বর) যাত্রা শুরু করা ট্রেনকে বর্ধমান-ব্যান্ডেল-হাওড়া-সাঁতরাগাছি-অন্ডাল দিয়ে ঘুরিয়ে দেওয়া হবে। ব্যান্ডেল, হাওড়া এবং সাঁতরাগাছিতে ট্রেন দাঁড়াবে।

১২৩৭০ ডাউন দেরাদুন-এক্সপ্রেস কুম্ভ এক্সপ্রেস: শুক্রবার যাত্রা শুরু করা ট্রেনকে বর্ধমান-ব্যান্ডেল দিয়ে ঘুরিয়ে দেবে রেল।

১২৩০৮ ডাউন যোধপুর-হাওড়া এক্সপ্রেস: শুক্রবার যাত্রা শুরু করা ডাউন যোধপুর-হাওড়া এক্সপ্রেসকে বর্ধমান-ব্যান্ডেল দিয়ে ঘুরিয়ে দেওয়া হবে।

১৩০৭২ ডাউন জামালপুর-হাওড়া এক্সপ্রেস: শনিবার যে ট্রেন যাত্রা শুরু করবে, তা বর্ধমান-ব্যান্ডেল দিয়ে ঘুরিয়ে দেওয়া হবে বলে জানিয়েছে রেল।

১২৩৪৬ ডাউন সরাইঘাট এক্সপ্রেস: যে ট্রেন শনিবার যাত্রা শুরু করবে, তা বর্ধমান-ব্যান্ডেল দিয়ে ঘুরিয়ে দেওয়া হবে।

১২৩৫২ ডাউন রাজেন্দ্রনগর-হাওড়া এক্সপ্রেস: যে ট্রেন শনিবার ছাড়বে, তা বর্ধমান-ব্যান্ডেল দিয়ে যাবে।

১৩১৪৮ ডাউন বামনহাট-শিয়ালদা উত্তরবঙ্গ এক্সপ্রেস: শনিবার যাত্রা শুরু করা ট্রেনকে ব্যান্ডেল দিয়ে ঘুরিয়ে দেবে রেল।

১২৩৪৪ ডাউন হলদিবাড়ি-শিয়ালদা দার্জিলিং মেল: শনিবার যে ট্রেন যাত্রা শুরু করবে, তা ব্যান্ডেল দিয়ে ঘুরিয়ে দেওয়া হবে।

১২৩৭৮ ডাউন নিউ আলিপুরদুয়ার-শিয়ালদা পদাতিক এক্সপ্রেস: যে ট্রেন শনিবার ছাড়বে, তা ব্যান্ডেল দিয়ে যাবে।